অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই রমযান, ১৪৪০ হিজরী

ভৈরবে বিএনপির ৮ নেতাকর্মী গ্রেফতার

Print

স্টাফ রিপোর্টার : সোমবার সকালে ঢাকা সিলেট মহাসড়কের ভৈরব পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছে। এরা হলো ভৈরব থানা ওসি মোখলেসুর রহমান, তদন্ত কর্মকর্তা মোহাম্মদ আলী জিন্নাহ, সাব ইন্সপেক্টর মাজারুল ইসলাম ও সাব ইন্সপেক্টর আজিজ । এসময় পুলিশ ঘটনাস্থল থেকে বিএনপির ৮ নেতাকর্মীকে গ্রেফতার করেছে।
এরা হলো কিশোরগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজারুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক বাহার উদ্দিন, ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মো. রফিকুল ইসলাম , জেলা ছাত্র দলের আহব্বায়ক তারিকুজ্জামান । এছাড়া রবিবার রাতে পুলিশ ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মো. রফিকুল ইসলাম,যুবদল নেতা মাসুদ, কুলিয়ারচর রামদী ইউনিয়নের সভাপতি হাজী মজনু মিয়া, যুবদল নেতা গোলাম রসুলকে গ্রেফতার করেছে।
স্থানীয় সুত্রে জানা যায়, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ঢাকা থেকে সিলেটে যাওয়ার পথে বিএনপির নেতাকর্মীরা শুভেচ্ছা জানানো জন্য প্রস্তুতি নিচ্ছিল। এসময় পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দিলে বিক্ষিপ্ত বিএনপির নেতাকর্মীদের সাথে পুলিশের ধাওয়া,পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের এ ঘটনা ঘটে।
তবে পুলিশ জানায়, বিএনপি কর্মীরা এলাকায় বিশৃংখলা সৃষ্টির পায়তারা করছিলো। বাধা দেওয়ায় তারা ইট পাটকেল নিক্ষেপ শুরু করে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.