অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই সফর, ১৪৪৩ হিজরী

মঙ্গলে অমঙ্গল,বুধে মৃত্যু : হৃদয় হলো না শ্রদ্ধায় সিক্ত

Print

স্টাফ রিপোর্টার : প্রতি বছরের ন্যায় এবারেও তার হৃদয়ে প্রবল ইচ্ছা ছিলো। বুধবার ২১ ফেব্রুয়ারীর প্রথম প্রহরে শহীদ মিনারে ফুল দিয়ে বাহান্নর ভাষা আন্দোলনের সেই বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা ও ভালবাসা নিবেদন করবে। সকালে প্রভাত ফেরির নেতৃত্ব দিবে। বিকেলে ভাষা শহীদ স্মরনে আলোচনা সভা। সন্ধায় মিলাদ মাহফিল,দোয়া অনুষ্ঠান,আরো কত কি। কিন্তু এর কিছুই হলো না। মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সব স্বপ্ন কেড়ে নিলো। কেড়ে নিলো তার জীবনটাও।
এই ভাগ্যাহত তরুনের নাম ইবরাহীম মিহির মৃধা। সে মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুর কে.বি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও সিরাজদিখান উপজেলার ইছাপুর গ্রামে আনোয়ার মৃধার ছেলে।
শহীদদের জন্য শ্রদ্ধা আর ভালবাসার ফুল কিনতে ইবরাহীম মিহির মুন্সিগঞ্জ শহরে যায়।বেছে বেছে ভালফুল গুলো ক্রয় করে। এত:পর তা স্বযতেœ অটো বাইকে তোলে।তারপর ইবরাহীম মিহির তার দুই বন্ধু জিসান (২২) ও রানা (২২ কে নিয়ে সে মোটর সাইকেলে ওঠে।
মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে মুন্সিগঞ্জ-সিরাজদিখান সড়কের টঙ্গিবাড়ী উপজেলার বেতকা চৌরাস্তার কাছে এলে মোটর সাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে খালে পরে । আর এই মর্মান্তিক দর্ঘটনায় গুরুতর আহত হয় ইবরাহীম মিহির ও তার দুই বন্ধু । স্থানীয়রা আহত ৩ বন্ধুকে ২১এর প্রথম প্রহর বুধবার রাত সারে বারোটায় মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ইবরাহীর মিহিরকে মৃত ঘোষনা করেন। তার দুই বন্ধু জিসান ও রানা কে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করে।
এ ঘটনায় শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, এমপি,স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু,ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসfইন সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: