অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

মন্দিরের ভেতর যুবলীগ কর্মী খুন

Print

স্টাফ রিপোর্টার : বগুড়ায় এক দুর্গা মন্দিরে সুব্রত ওরফে সম্রাট দাস(২৭) নামের এক যুবলীগ কর্মী খুন হয়েছেন। রোববার দিবাগত রাত ১টার দিকে এই খুনের ঘটনা ঘটে।

নিহত সম্রাট সাবগ্রাম পালপাড়ার কালিপদ দাসের ছেলে। তিনি সাবগ্রাম ইউনিয়ন যুবলীগের সদস্য ছিলেন। ধারণা করা হচ্ছে ব্যবসায়িক কোন্দলের কারণে সম্রাটকে হত্যা করা হয়েছে।

পুলিশি সূত্রে জানা যায়, রোববার রাত ১টার দিকে সম্রাট বগুড়া শহরতলীর সাবগ্রাম হাট দুর্গামন্দিরে প্রতিমা দর্শনের উদ্দেশ্যে যান। প্রতিমা দর্শন শেষে বের হওয়ার সঙ্গে সঙ্গে মন্দির চত্বরে দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। আত্মরক্ষার্থে সম্রাট মন্দির চত্বরে একটি টিনের ঘরে আশ্রয় নেন। সেখান থেকে বের করে তাকে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা সেখান থেকে পালিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, সম্রাটের নামে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। সম্প্রতি এলাকায় বালু ব্যবসা নিয়ে তার সঙ্গে প্রতিপক্ষের বিরোধ হয়। তিন মাস আগে সম্রাটের বিরুদ্ধে সাবগ্রাম এলাকায় মানববন্ধন করে তার প্রতিপক্ষ গ্রুপের লোকজন। এরপর থেকে সম্রাট এলাকা ছেড়ে বগুড়া শহরের বসবাস করেন।

বগুড়া সদর থানার ওসি হুমায়ূন কবির গণমাধ্যমে জানান, ঘটনার পরপরই মন্দির সংলগ্ন এলাকায় তল্লাশি চালানো হয়েছে। তবে কাউকে এখনো গ্রেপ্তার করা হয়নি। তবে নিহত সম্রাটের নামে খুন, ডাকাতি, অস্ত্রসহ ৫টি মামলা ছিল।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: