অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলক্বদ, ১৪৪২ হিজরী

মানুষ জাপা থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে : এরশাদ

Print

নিজস্ব প্রতিবেদক: সাধারণ মানুষ জাতীয় পার্টি থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন বলে মন্তব্য করেছেন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বুধবার বিকেলে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে বাংলাদেশ জাতীয় যুব সংহতি আয়োজিত পার্টির কো-চেয়ারম্যান ও মহাসচিবের সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, এটা খুবই লজ্জাজনক। যে দলটি ৯ বছর ক্ষমতায় ছিল সে দলটি মাত্র একটি মেয়র পদ পাওয়ার কারণ কি? আজকে মানুষ মনে করছে এ দলটি সরকারের একটি অংশ। এ জন্যই সাধারণ মানুষ আমাদের থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন।

এসময় জাতীয় পার্টির দৃশ্যমান অন্তঃদ্বন্দ্ব সম্পর্কে ২৪ ঘণ্টা যেতে না যেতেই আবারো পাল্টিয়ে এরশাদ বলেন, আমাদের মধ্যে কোনো ভেদাভেদ নেই। এক সাথে পথ চলে অভিন্ন লক্ষ্যে পৌঁছতে চাই’।

তিনি বলেন, নতুন কো-চেয়ারম্যান ও এবিএম রুহুল আমিন হাওলাদারকে মহাসচিব ঘোষণা করার পর থেকে মানুষের মধ্যে একটি জাগরণের সৃষ্টি হয়েছে। সারাদেশের মানুষ আজ জাতীয় পার্টিকে নিয়ে নতুন করে ভাবতে শুরু করেছে।

তিনি আরো বলেন, মানুষের মনে প্রশ্ন দেখা দিয়েছে যে, কেনো পৌরসভার মেয়র নির্বাচনে জাতীয় পার্টি সারাদেশে মাত্র একটি পদ পেয়েছে?

এরশাদ বলেন, দেশে যে একটি অস্থিতিশীল পরিবেশ বিরাজ করছে মানুষ তা থেকে পরিত্রাণ চায়। জাতীয় পার্টিই পারে জনগণের সে আকাঙ্ক্ষা পূরণ করতে।

তিনি বলেন, একক নির্বাচনে আমরা অসংখ্য আসন পেয়েছি, কিন্তু জোটগত নির্বাচনে অংশ নিতে গিয়ে অনেক আসন হারিয়েছি এবং আসনের সংখ্যা আগের তুলনায় অনেক কমে এসেছে।

জাতীয় যুব সংহতির সভাপতি অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ফয়সল চিশতী প্রমুখ।

এর আগে সোমবার রাজধানীর একটি কনভেনশান সেন্টারে এরশাদ বলেছিলেন, একটি দলের গুরুত্বপূর্ণ একটি বিষয় হলো শৃঙ্খলা। এটা যারা ভঙ্গ করেছে, তাদের পরিণতি তোমরা দেখেছ। তারা জানে যে তৃণমূলে তাদের কোনো অবস্থান নেই। আমাদের কাছে তাদের কোনো মূল্য নেই।

তিনি বলেন, অনেকে ষড়যন্ত্র করেছে জাতীয় পার্টিকে নিঃশেষ করার জন্য। কিন্তু সফল হয়নি। কারণ জনগণ আমাদের ভালবাসে। ২৪ ঘণ্টা যেতে না যেতেই নিজের বক্তব্য পাল্টালেন এরশাদ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: