অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই জিলক্বদ, ১৪৪১ হিজরী

মার্চে ছাত্রলীগের সম্মেলন করতে প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের

Print

অনলাইন ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগকে কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভা ডেকে আগামী মার্চে সম্মেলন করার নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, নেত্রীর ইচ্ছা আগামী মার্চে স্বাধীনতার মাসে ছাত্রলীগ কেন্দ্রীয় সম্মেলন করুক।
ছাত্রলীগের উদ্দেশ্যে সেতুমন্ত্রী বলেন, তোমরা এখন সম্মেলন না করলে কখন করবে? বর্তমান কমিটিতে যারা আছো, তারা তো মূল দলে অনেক জুনিয়র হয়ে যাবে। আওয়ামী লীগ সব সময় তরুণ নেতৃত্ব চায়। তোমরা এখন নেতৃত্বে না আসলে কবে আসবে? শিগগিরই সম্মেলন করবে। তিনি বলেন, আমরা তারিখ নির্ধারণ করে দিতে পারি না। ছাত্রলীগ নিজেরাই তাদের তারিখ নির্ধারণ করে নেবে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার সাহসিকতা থেকে ছাত্রলীগকে শিক্ষা নিতে হবে। এমন কোনো কাজ করা যাবে না, যাতে আওয়ামী লীগের বদনাম হয়। ছাত্রলীগের বর্তমান কমিটি বিরুদ্ধে কিছু অভিযোগ থাকলেও তাদের অর্জন বেশি। তাদের আমলে সংগঠন বিশাল রূপ নিয়েছে। আমি তাদের বলবো, অনতিবিলম্বে নির্বাহী কমিটির সভা ডেকে জাতীয় সম্মেলনের প্রস্তুতি নিন।
নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ছাত্রলীগে বিশৃঙ্খল লাখো কর্মীর দরকার নেই। শৃঙ্খল কর্মী কম হলেও ভালো।
আজ শনিবার ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আয়োজিত আনন্দ শোভাযাত্রাপূর্ব এক সমাবেশে ওবায়দুল কাদের এসব কথা বলেন। সেখানে উপস্থিত ছিলেন ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স প্রমুখ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.