অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী

মিলাকে গ্রেপ্তার করতে খুঁজছে পুলিশ

Print

বিনোদন ডেস্ক : এসিড ছোঁড়ার অপরাধে করা মামলায় সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত। পরোয়ানাটি রাজধানীর পল্লবী থানায় পৌছালে সাথে সাথেই মিলাকে গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে পুলিশ। এসিড ছোঁড়ার মামলায় হাজিরা না দেওয়ায় তার বিরুদ্ধে এই গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াজেদ আলী জানান, এই সংগীতশিল্পীকে ধরতে পুলিশের দুটি ইউনিট কাজ করছে। তবে এ বিষয়ে মিলা বলছেন, তাকে ফাঁসানো হয়েছে।

 

উল্লেখ্য, ২০১৯ সালের ৫ জুন সংগীতশিল্পী মিলার সাবেক স্বামী পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন তার বিরুদ্ধে এসিড ছোঁড়া মামলা দায়ের করেন। সেই চলমান মামলায় হাজিরা না দেওয়ায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

 

পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলী গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার থেকেই আমরা তাকে অ্যারেস্ট করার জন্য চেষ্টা করছি। তার বাসাসহ ঢাকার বিভিন্ন স্পটে তার খোঁজ করা হয়েছে। আমরা তাকে খুঁজে পাইনি। আমাদের দুইটি ইউনিট সার্বক্ষণিক তার অবস্থান জানার চেষ্টা করে যাচ্ছে। তিনি যেখানেই থাকুক না কেন, আমরা তাকে খুঁজে বের করে আদালতে সোপর্দ করব।

 

এর আগে বিয়ের তথ্য গোপন করার অভিযোগে ২০১৯ সালের ৩ সেপ্টেম্বর মিলার বিরুদ্ধে ঢাকার সিএমএম আদালতে মামলা করেন পারভেজ সানজারি। মামলাটি আমলে নিয়ে পল্লবী থানাকে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেন আদালত। পুলিশ আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেয়। এরপর ২০২০ সালের ২ ফেব্রুয়ারি পুলিশের দেয়া প্রতিবেদন আমলে নিয়ে মিলা ও তার বাবাকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করেন।

 

সেই মামলার বিষয়ে মিলা গণমাধ্যমকে বলেছিলেন, এই ঘটনায় কাজের ছেলেটা নিজের দোষ স্বীকার করেছে। সে বলেছে, এখানে মিলা জড়িত না, এমনকি অ্যাসিডও এই গায়িকা ছোড়েননি। এই মামলায় বারবার তাকে ফাঁসানোর চেষ্টা হয়েছে। এবার তাকে সম্পূর্ণভাবে ফাঁসিয়ে দেওয়া হলো।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: