অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪২ হিজরী

মেসিকে আটকানোর কথা অস্বীকার করলেন লা লিগা সভাপতি

Print

স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসির বার্সেলোনায় না থাকতে চাওয়া নিয়ে গত কয়েকদিন ধরেই উত্তাল ফুটবল বিশ্ব। তার বার্সা ছাড়ার ঘোষণা দেয়ার পর থেকে নানা কানাঘুষা নানা রকম ঘটনা ঘটেছে। এবার তাতে যুক্ত হলো লা লিগা কর্তৃপক্ষের দেয়া বিবৃতি।

প্রটোকল অনুযায়ী, কোন প্লেয়ার রদবদলের ক্ষেত্রে লা লিগা কর্তৃপক্ষের কোন বিবৃতি দেয়ার কথা নয়। কিন্তু এবার সেই নজিরবিহীন কাজটিই করলো লা লিগা কর্তৃপক্ষ।

মেসির লা লিগা ছাড়ার খবর ছড়িয়ে পড়ার পরপরই স্প্যানিশ গণমাধ্যমগুলো প্রতিবেদন প্রকাশ করে, মেসি লা লিগা ছেড়ে চলে গেলে লা লিগার জনপ্রিয়তা কমবে। মূলত এরপর থেকেই মেসিকে বার্সায় আটকে রাখার জন্য তড়িঘড়ি করে মেসির ৭০ কোটি ইউরোর বাই আউট ক্লজের বিষয়টি সামনে আনা হয়। আর এই বাই আউট ক্লজের ব্যাপারটি সামনে আনার পিছনে লা লিগা সভাপতি হাভিয়ের তেবাসের হাত রয়েছে বলে দাবি করা হয় ওইসব প্রতিবেদনে। তবে গত শুক্রবার মেসির সিদ্ধান্ত বদলের পর হাভিয়ের তেবাস মেসিকে আটকে রাখার ফন্দির ব্যাপারটি অস্বীকার করেন।

ইতালিয়ান সংবাদ মাধ্যম কোরিয়েরে দেল্লা সেরা’কে তেবাস বলেন, লীগের নিয়মের ব্যাপারে মেসিকে সতর্ক করে দেয়া ছাড়া আর কোনো কথা হয়নি। মেসিকে আমরা সবাই ভালোবাসি। গত ২০ বছর ধরে ও যা করছে তা আমরা সম্মান করি। মেসির সঙ্গে আমি কখন কীভাবে ঝামেলায় জড়ালাম কিছুই জানি না। সংবাদমাধ্যমগুলো বাড়িয়ে বাড়িয়ে ঘটনা সাজাচ্ছে।

ওদিকে মেসি ও বার্সা ভক্তদের আনন্দে ভাসিয়ে সোমবার মেসি ন্যু ক্যাম্পে অনুশীলনে যোগ দিয়েছেন। চুক্তি অনুসারে ২০২১ পর্যন্ত বার্সায় দেখা যাবে এই বিশ্বসেরা ফুটবলারকে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: