অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই সফর, ১৪৪২ হিজরী

মেসির কড়া সমালোচনার পরও নরম বার্সা

Print

স্পোর্টস ডেস্ক : গত ২৫শে আগস্ট লিওনেল মেসি ঘোষণা দিয়েছিলেন, তিনি বার্সায় থাকবেন না। ব্যুরোফ্যাক্সের মাধ্যমে তার সিদ্ধান্ত তিনি ক্লাব কর্তৃপক্ষকে জানিয়েও দিয়েছিলেন। কিন্তু বার্সেলোনা তাদের ক্লাব ইতিহাসের সর্বশ্রেষ্ঠ খেলোয়াড়কে আটকাতে সব রকম চেষ্টা করে তাকে আটকে রাখতে সক্ষম হয়েছে। যে ক্লাব মেসিকে সবকিছু দিয়েছে, ২০ বছর ধরে যে ক্লাবের সাথে মেসির স্মৃতি জড়িত সেই ক্লাবকে আদালতের কাঠগড়ায় দাঁড় করাতে চাননি মেসি। তাই সিদ্ধান্ত নিয়েছেন থেকে যাবেন বার্সেলোনায়। গত ৪ সেপ্টেম্বর বার্সা না ছাড়ার সিদ্ধান্ত নেয়ার পাশাপাশি ক্লাব কর্মকর্তাদের এক হাত দেখে নেন মেসি। তাদের কড়া সমালোচনা করেন তিনি। তার এক সপ্তাহ পর ক্লাব কর্তৃপক্ষ মেসির সমালোচনার জবাবে নরম সুরেই কথা বলেছে।

বার্সা সহ-সভাপতি পাউ ভিলানোভা বলেন, আমরা খুবই খুশি মেসি এই মৌসুমেও আমাদের সাথে থাকছেন। ওর মন্তব্যগুলো আমরা আমলে নিয়ে আমাদের নতুন প্রকল্প সাজিয়েছি।

২০০৭-০৮ মৌসুমের পর এবারই প্রথম একেবারে ট্রফিশূন্য মৌসুম কাটিয়েছে বার্সেলোনা। শেষবার চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিল ২০১৫ সালে। ক্লাবের পারফরম্যান্স প্রতি মৌসুমে যেন আগের থেকেও তলানিতে নামছে। এছাড়াও সবশেষ চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলের বিশাল পরাজয় বার্সাকে লজ্জার সাগরে ডুবিয়েছে। ৪ সেপ্টেম্বর বার্সেলোনায় থেকে যাওয়ার ঘোষণা দেয়ার সময় ক্ষোভে ফেটে পড়েন মেসি।

মেসি বলেন, তারা আমাকে ধোঁকা দিয়েছে। আমি বার্সেলোনায় থাকতে চেয়েছিলাম, শিরোপা জিততে চেয়েছিলাম। বার্সার শ্রেষ্ঠত্ব বজায় রাখতে চেয়েছিলাম। কিন্তু তারা এমন কোনো প্রকল্প বা পরিকল্পনা করছেই না। আমি আমার ক্লাবের ভালো চাই সবসময়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: