অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই রমযান, ১৪৪০ হিজরী

রণবীরকেও ছাড়তে পারেন দীপিকা যদি…

Print


বিনোদন ডেস্ক :
দীপিকাকে নিয়ে গুঞ্জন আজও থামেনি। বরং কিছুটা বেড়েছে। পেশাজীবনের সঙ্গে তার প্রেম নিয়ে আলোচনা তুঙ্গে। তবে রণবীর সিংয়ের সঙ্গে প্রেম এ সময়ে অনেকটাই খোলামেলা। গুজব ছিল নিহার পান্ডে, সিদ্ধার্থ মালিয়াকে নিয়ে। আর রণবীর কাপুরের সঙ্গে এখন দহরম-মহরম চলছে নায়িকার। ‘পদ্মাবত’ তারকা একই ছবিতে তার সহকর্মী রণবীরের সঙ্গেই গাঁটছড়া বাঁধবেন এমন কথা এখন বাতাসে কান পাতলেই শোনা যায়।
তবে বিনোদন তারকাদের সঙ্গেই যে দীপিকার সম্পর্কের খবর ছড়িয়েছে তা নয়। ক্রীড়াজগতেও আনাগোনা ছিল এই অভিনেত্রী। মাহেন্দ্র সিং ধনির পর যুবরাজ সিংয়ের সঙ্গেও সম্পর্ক গড়েন নায়িকা। তবে তর্ক-বিতর্কে সবচেয়ে বেশি এসেছে নোভাক জোকোভিচের নাম। ২০১৬ সালে লস অ্যাঞ্জেলসে এই জনপ্রিয় টেনিস তারকার সঙ্গে ছবি তোলেন তিনি। তখন জোকোভিচের সাবেক প্রেমিকা নাতাশা বেকভালাক বলেন, সে (নোভাক) দীপিকার সঙ্গে ডেটিং করতেই বেশি আগ্রহী।
আরেক টেনিস তারকার প্রতি দারুণ আকৃষ্ট দীপিকা। নেহা ধূপিয়ার একটি শো-য়ে তিনি সেই কথা বলেছেন। সেই খেলোয়াড়ের প্রেমে এতটাই উতলা ছিলেন দীপিকা যে রণবীর সিংকে অনায়াসে ছাড়তে রাজি তিনি। আর সেই টেনিস লিজেন্ড হলেন রজার ফেদেরার।
তবে এসব নিয়ে রণবীরের চিন্তার কিছু নেই। কারণ তাকে নিয়েও প্রশংসার ফুলঝুরি ফোটে এই লাস্যময়ীর মুখে। রণবীরকে তো তিনি ‘বেস্ট কিসার’ তকমাও দিয়েছেন।
দীপিকা প্রেমিককে নিয়ে মজা করতেও ভুল করেন না। একবার এক শো’র পানিশমেন্ট অংশে দীপিকাকে অসমাপ্ত বাক্য শেষ করতে বলা হয়। বাক্যের লেখা হয়- ‘রণবীর তুমি বন্ধ করো…’। দীপিকাকে শূন্যস্থান পূরণ করতে বলা হলে তিনি লিখলেন, ‘ভয়ংকর পোশাক পরা’।
দীপিকার এসব কীর্তিতে বোন আনিশা কিছুটা ঘি ঢেলেছেন। রণবীরের বিষয়ে চমকপ্রদ মন্তব্য করে আনিশা বলেন, সে (দীপিকা) গত ৪ বছর ধরে সম্পর্ক চমৎকারভাবে এগিয়ে নিয়ে চলেছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.