অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে রমযান, ১৪৪০ হিজরী

‘রায়ে গায়েবি নির্দেশ আসলে রাজনৈতিকভাবে মোকাবেলা’

Print

মোঃ রফিকুল ইসলাম, কুড়িগ্রাম থেকে : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, জনবিচ্ছিন্ন এ সরকার খালেদা জিয়ার মামলা নিয়ে যতই কৌশল করুক তা সফল হবে না। তাকে শুধুমাত্র হয়রানি করার জন্য জাল নথি ও ভুয়া তথ্য দিয়ে এ মামলা সাজানো হয়েছে। সরকার আইনি প্রক্রিয়ায় নয়, আওয়ামী প্রক্রিয়ায় মামলার রায় নেয়ার চেষ্টা করছে। যদি ন্যায় হয়, তাহলে বেগম জিয়া সকল অভিযোগ থেকে মুক্তি পাবেন। কিন্তু মামলার রায়ে কোনো গায়েবি নির্দেশ আসলে বিএনপি তা রাজনৈতিকভাবে মোকাবেলা করবে।
তিনি আরও বলেন, আগামী ৮ ফেব্রæয়ারী মামলার রায়ের পর পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচন সম্পর্কে তিনি বলেন, ঘুঘু একবার ধান খেয়ে যেতে পারে, বার বার পারে না। প্রধানমন্ত্রী নিয়ম রক্ষার নির্বাচনের কথা বলে প্রতারণা করেছেন। আওয়ামী লীগ সরকার নিজের নেতাকর্মীদের মামলা প্রত্যাহার করেছেন কিন্তু বিএনপির কোনো নেতা-কর্মীর মামলা প্রত্যাহার করেনি। ৮ ফেব্রæয়ারী খালেদা জিয়ার মামলার রায় নিয়ে সরকারের পক্ষ থেকে বিএনপিকে ধমক দেয়া হচ্ছে বলেও অভিযোগ করেন রিজভী আহমেদ।
তিনি শনিবার দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের বসুনিয়ারহাট বাজার সংলগ্ন মাদরাসা মাঠে জিয়াউর রহমানের ৮২তম জন্মদিন উপলক্ষ্যে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পূর্ব অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। এসময় তার সাথে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, সহ: আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বেবী নাজনীন, জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ফরহাদ হালিম ডোনার, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, সহসভাপতি আবু বকর, মোস্তাফিজার রহমান মোস্তফা, শফিকুল ইসলাম বেবু, আলহাজ্ব আব্দুল আজিজ, যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, হাসিবুর রহমান হাসিব, সাংগাঠনিক সম্পাদক নুর ইসলাম নুরু, দফতর সম্পাদক আশরাফুল হক রুবেল, সদর উপজেলা বিএনপির সম্পাদক মাহবুবুর রহমানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ৫ শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.