অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা রমযান, ১৪৪২ হিজরী

রোনালদোকে রিয়াল মাদ্রিদের ‘না’

Print

স্পোর্টস ডেস্ক : ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছেড়ে দিচ্ছে জুভেন্টাস, তিনি শীঘ্রই পূর্বের ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন, এমন খবর বেশ কয়েকদিন ধরেই গুরুত্ব দিয়ে প্রকাশ করছে ইউরোপীয় গণমাধ্যমগুলো। এ খবরগুলোর উপর ভিত্তি করে রোনালদো ভক্তদের সাথে রিয়াল সমর্থকরাও ওই গুঞ্জনে যোগ দিয়েছে। কিন্তু শেষ পর্যন্ত রোনালদোকে না বলেছে রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ।

 

রিয়াল মাদ্রিদ ক্লাবের বরাতে স্প্যানিশ দৈনিক মার্কা জানিয়েছে, রোনালদোকে ফেরানোর কোনোই সম্ভাবনা নেই আপাতত। রিয়াল মাদ্রিদের পরিচালকরা চান না পর্তুগিজ এই তারকাকে এ মুহূর্তে দলে ফেরাতে। রোনালদোকে একেবারে মুখের ওপর ‘না’ করে দিয়েছেন তারা।

 

প্রসঙ্গত, জুভেন্টাসের সঙ্গে রোনালদোর সম্পর্ক তেমন একটা ভালো যাচ্ছে না। রোনালদোকে দলে ভেড়ালে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয় করা যাবে, এমন আশায় দুটি আসর পার করে দিয়েছে জুভেন্টাস। কিন্তু সেই আশায় যেন গুঁড়েবালি। দলের হয়ে ৯৫টি গোল করে ফেললেও এখনও পর্যন্ত সেই কাঙ্ক্ষিত মাইলফলক ছুঁতে পারেননি সিআরসেভেন। তাই তার জুভেন্টাস ছাড়ার গুঞ্জন উঠেছে।

 

ওদিকে, রোনালদোর এজেন্ট হোর্হে মেন্ডেজ কয়েক সপ্তাহ আগেই আনুষ্ঠানিকভাবে রোনালদোর বিষয়ে রিয়াল মাদ্রিদের কাছে প্রস্তাব দিয়েছিলেন। জুভেন্টাসও রোনালদোকে ছেড়ে দিতে রাজি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: