অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই রমযান, ১৪৪২ হিজরী

লৌহজংয়ে ৭ হাজার কেজি ইলিশ উদ্ধার

Print

স্টাফ রিপোর্টার : মুন্সিগঞ্জের লৌহজংয়ে কার্টনে মজুত করে রাখা প্রায় ৭ হাজার কেজি ইলিশ মাছ উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত। এই মাছগুলো আনুমানিক মূল্য অর্ধকোটি টাকা বলে জানা গেছে।

মঙ্গলবার(৩ নভেম্বর) সকালে এই ইলিশ মাছগুলো জব্দ করে এলাকার গরীব দুঃস্থ এবং এতিমখানায় মাছগুলো বিতরণ করা হয়েছে। এর আগে সোমবার (২ নভেম্বর) বিকেল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত অভিযানে চালালে উপজেলার কলমা ইউনিয়নের ডহরি গ্রামের টিনশেড একটি বাড়ি থেকে মজুত রাখা ইলিশ মাছ উদ্ধার করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেদুজ্জামান জানান, গোপন সূত্রের ভিত্তিতে সোমবার সন্ধ্যার পর উপজেলার ডহরি গ্রামের মিন্টু সর্দারের টিনশেড বাড়িতে অভিযান চালানো হয়। বাড়ির তালা ভেঙে ভিতরে ঢুকে কাঠের পাটাতনের ওপর সাজানো ৫৯টি কর্কশিটের কার্টন থেকে আনুমানিক ৭ হাজার কেজি অবৈধ মজুত করা ইলিশ উদ্ধার করা হয়। ইলিশগুলো বরফ দিয়ে সংরক্ষণ করা ছিল। এসময় ওই ইলিশ মাছগুলোর দাম আনুমানিক ৫০ লক্ষ টাকা বলে জানানো হয়।

এই বিপুল পরিমাণ ইলিশ উদ্ধারের ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। উদ্ধারকৃত ইলিশগুলো বিভিন্ন এতিমখানা এবং গরীবদের মাঝে বিলিয়ে দেয়া হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: