অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে রমযান, ১৪৪২ হিজরী

শ্রীপুরে সৎ মেয়েকে ধর্ষণ, বাবা গ্রেপ্তার

Print

স্টাফ রিপোর্টার : গাজীপুরের শ্রীপুরে ৯ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা তরিকুল ইসলাম(৪০) কে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ। অভিযুক্ত তরিকুল ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বালিপাড়া গ্রামের হাসমত আলীর ছেলে। আজ শুক্রবার(১৬ অক্টোবর) উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী শামসুদ্দিন মুন্সির বাড়ি থেকে তাকে আটক করা হয়।

শিশুটির মা জানান, তিনি খাবারের হোটেলে কাজ করেন। প্রতিদিন সকালে তিনি মেয়েকে ঘরে রেখে কাজের জন্য বেরিয়ে পড়েন। এ সুযোগে গত ২ মাস আগে সে আমার মেয়েকে ভয় দেখিয়ে ধর্ষণ করে। তবে ইদানিং আমার মেয়ে অসুস্থ হয়ে পড়লে আমি তাকে অসুস্থতার কারণ জিজ্ঞেস করি। পরে সে আমাকে সবকিছু খুলে বলে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন মিয়া জানান, দুই স্ত্রী থাকা সত্ত্বেও গত কয়েক বছর পূর্বে আরেকটি বিয়ে করে তরিকুল। সে তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি শামসুদ্দিন মুন্সির বাড়িতে ভাড়া থেকে ট্রেন ও বাসে হকারি করে বিভিন্ন প্রকার পণ্য বিক্রি করে। খবর পেয়ে ইতোমধ্যেই তরিকুলকে আটক করা হয়েছে। আর ভিকটিম শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুরের শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা নেয়া হচ্ছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: