অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই রমযান, ১৪৪০ হিজরী

সন্ত্রাসীদের নেটওয়ার্ক ধ্বংস করে দিয়েছি: আইজিপি

Print

আবুল কালাম আজাদ, কুমিল্ল থেকে : পুলিশ মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম বলেছেন, পুলিশ জঙ্গিদের আস্তানা খুঁজে বের করে তাদের নেটওয়ার্ক ধ্বংস করে দিয়েছে। তাদের একটি একটি আস্তানা খুঁজে বের করে অভিযান চালিয়ে মোটামুটি নির্মূল করে ফেলেছি। তারা বড় ধরনের কোনো নাশকতা করবে সে শক্তি তাদের এখন নেই। পুলিশের সকল ইউনিটই তাদের নির্মূলে কাজ করে যাচ্ছে। পৃথিবীর সব দেশেই এখন এ সমস্যাটা আছে। এদেশ অন্যান্য দেশের তুলনায় এ সমস্যাটা অনেক ভালো অবস্থানে রয়েছে।
সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করে পুলিশ এদেশকে একটি নিরাপদ দেশে হিসেবে তৈরী করতে পেরেছি। আন্তর্জাতিক বিভিন্ন ইভেন্ট আমাদের দেশে আয়োজনের মধ্যদিয়ে বহিঃর্বিশ্বও জেনে গেছে, বাংলাদেশ একটি নিরাপদ দেশ। এ অর্জনে দেশের বিভিন্ন সেক্টরই কাজ করেছে, সরকার ও মিডিয়া ভ‚মিকা রেখেছে।
তিনি বুধবার দুপুরে কুমিল্লা জেলা পুলিশ লাইনে মহান স¦াধীনতা যুদ্ধে শহীদ পুলিশ সুপার মুন্সী কবির উদ্দিনের স্মৃতি রক্ষায় নির্মিত প্রধান ফটক উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে এসব কথা বলেন। -এর আগে তিনি কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ের সামনে ওয়ান স্টপ সার্ভিস সেন্টার উদ্বোধন করেন। পরে পুলিশ লাইনে নির্মিত আর আই শহীদ এ বি এম আবদুল হালিম নামে মিলনায়তন উদ্বোধন করেন।
এ সময় চট্টগ্রাম রেঞ্জের পুলিশের ডিআইজি ড. এসএম মনিরুজ্জামান বিপিএম, পিপিএম, হাইওয়ে পুলিশের অডিশনাল ডিআইজি পরিতোষ ঘোষ, জেলা পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন, দায়িত্বপাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন, মোঃ জাহাঙ্গীর আলম, আবদুল্লাহ আল মামুন, শাখাওয়াত হোসেন তানভীর আলম, দাউদকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান, মুরাদনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান, বাঙ্গরা বাজার থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনোয়ার হোসেন চৌধুরী, দেবিদ্ধার থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান, ব্রাক্ষণপাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) এসএএম শাহজাহান কবির আজাদ, বুড়িচং থানা অফিসার ইনচার্জ (ওসি) মনোজ কুমার দে, তিতাস থানা অফিসার ইনচার্জ (ওসি) নুরুল আলম, দেবপুর ফাড়ি অফিসার মোঃ মুঞ্জুর কাদের ভূইয়াসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.