অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

সবকিছুর মূলে নোয়াখালীর ডিসি : কাদের মির্জা

Print

স্টাফ রিপোর্টার : পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে নোয়াখালীতে অস্ত্রের মহড়া চলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা। তিনি নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র প্রার্থী।

 

আবদুল কাদের মির্জা বুধবার সকালে ৮টায় তার নির্বাচনী অফিসে লাইভে এসে নোয়াখালীর ডিসিকে দোষারোপ করে বলেন, একটি মহল নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য অপচেষ্টা চালাচ্ছে। তারা অস্ত্র পাঠিয়েছেন এবং প্রশাসনকে বারবার বলেও কোনো লাভ হচ্ছে না। আর এসবের নাটের গুরু হচ্ছেন ডিসি। তিনি নিরপেক্ষ নন তিনি এক নেতার মাস্ক পরে প্রমাণ করলেন তিনি তার আদেশে কাজ করেন। তার প্রমাণ হচ্ছে– ডিসি ওই নেতার পরামর্শে জামায়াত-শিবিরের সমর্থকদের নির্বাচন অফিসার, প্রিসাইডিং অফিসার নিয়োগ দিয়েছেন।

 

তবে, নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী নৌকার এই প্রার্থী। তিনি বলেন, আমি মানুষের শতভাগ সাড়া পাচ্ছি। ভোটে জয়লাভ করবো ইনশা-আল্লাহ। আমার চেষ্টা হবে যাতে নির্বাচন কোনোভাবেই প্রশ্নবিদ্ধ না হয়, জনগণের রক্ত না ঝরে। ভোটাররা ভোট দেবেন, ভোটের দিন যেকোনো ধরণের অনিয়ম দেখলে পুলিশ, প্রশাসন, ডিসি, নির্বাচন অফিসারদের জবাবদিহি করতে হবে। বসুরহাটের জনতা জবাব নিয়ে ছাড়বে।

 

নোয়াখালীর এক এমপি বিএনপি নেতা হারুনের মাধ্যমে ৫০ লাখ টাকা বসুরহাটে পাঠিয়েছেন অভিযোগ করে আবদুল কাদের মির্জা বলেন, বিএনপি প্রার্থী জিতবেন না জেনেও আওয়ামী লীগের ওই এমপি আমাদের নির্বাচনকে বানচাল করার জন্য, প্রশ্নবিদ্ধ করার জন্য টাকা পাঠিয়ে অস্ত্র পাঠিয়ে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে মেতে আছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: