অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

সরকারকে ৭ দিনের আল্টিমেটাম দিলেন মান্না

Print

স্টাফ রিপোর্টার : নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, নারায়ঙ্গঞ্জে বক্তব্য দেয়ার সময় তার উপরে যে হামলার ঘটনা ঘটেছে তার যথাযথ ব্যবস্থা নেয়া না হলে ঢাকা মহানগরের সকল জায়গা অবরোধ করা হবে। মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে এক বিক্ষোভ সমাবেশে এ হুঁশিয়ারি দেন মান্না।

সমাবেশে তিনি আরো বলেন, সরকারকে আগামী ৭ দিনের মধ্যে হামলাকারীদের আটক করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। অন্যস্থায় ঢাকা অবরোধ করা হবে। জাফরুল্লাহ চৌধুরী, জোনায়েদ সাকি, নুরুল হক নুর সবাই কথা বলছে। কারোর কণ্ঠ রোধ করতে পারেননি। আর কণ্ঠ রোধ করতেও পারবেন না। আজ আমরা তিন জন, চার জন কথা বলছি। সাতদিন পরে সারা বাংলাদেশের মানুষ একসঙ্গে কথা বলবো। ওই কণ্ঠ এত জোরে শোনা যাবে যে গণভবনের দেওয়াল ভেঙে পড়ে যাবে।

মান্না বলেন, আমার উপর যারা হামলা করেছেন তাদের ভিডিও আমার কাছে আছে। তৈমুর আলম খন্দকার তাদের বিরুদ্ধে থানায় জিডি করেছেন। এসময় তিনি আরো বলেন, গতকাল নাকি পরশুদিন বাম দল পল্টন মোর অবরোধ করেছিল। সাত দিন, ১৫ দিন পরে ঢাকা মহানগরের সব জায়গায় অবরোধ করবো। এই রকম মনে করবেন না যে এক মাঘে শীত যাবে। এরকম মনে করবেন না যে চুরি করে রক্ষা পাবেন। ১০ বছরে একদিন তো সভা হবে, সেই দিন চলে এসেছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: