অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই সফর, ১৪৪২ হিজরী

সাংবাদিকদের বিরুদ্ধে অভিযোগ রিয়ার

Print

অনলাইন ডেস্ক : সুশান্ত সিং আত্মহত্যার ঘটনায় গতকাল টানা ৯ ঘণ্টা ধরে জেরা করা হয় রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌহিক চক্রবর্তীকে। দুই ভাইবোনকে সিবিআই গোয়েন্দাদের কড়া জেরার কারণে এমনিতেই মেজাজ উত্তপ্ত ছিল রিয়ার। উপরন্তু দিন শেষে নিজ বাড়িতে ফিরতে গিয়ে গেটের কাছে সাংবাদিকদের ভিড় দেখে যেন মেজাজ হারিয়েই ফেলেন তিনি। সোজা চলে যান সান্তাক্রুজ থানায়। সেখানেই একাধিক সাংবাদিকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন রিয়া চক্রবর্তী।

সুশান্ত সিং এর মৃত্যুর পর থেকেই উপযুক্ত তথ্য প্রমাণ না থাকা সত্ত্বেও দেশবাসীর কাছে রিয়া চক্রবর্তী ‘মোস্ট ওয়ান্টেড’। তাই সাংবাদিকদেরও তার ব্যাপারে আগ্রহ বেশি হওয়াটাই যেন স্বাভাবিক। কিন্তু জেরা শেষে এই অভিনেত্রী যখন নিজ বাড়িতে প্রবেশ করতে যাবেন, তখন সাংবাদিকদের ভিড় ও কৌতূহলী ব্যক্তিদের জটলার কারণে তিনি বাসায় প্রবেশ করতেই পারেননি!

এর আগেও বাড়ির সামনে সাংবাদিকসহ সাধারণ মানুষের উপচে পড়া ভিড়ের কারণে মুম্বাই পুলিশের দ্বারস্থ হয়েছিলেন রিয়া। সেবার বাড়ি থেকে বের হতে পারছেননা বিধায় মুম্বাই পুলিশ তাকে এস্কোর্ট করে সান্তাক্রুজের ডিআরডিও গেস্ট হাউজে নিয়ে যায়, যেখানে সিবিআই গোয়েন্দারা আগে থেকেই আশ্রয় নিয়েছিলেন। আর সোমবার দ্বিতীয় দফায় একই কারণে অভিযোগ দায়ের করলেন রিয়া।

প্রসঙ্গত, গোড়ার দিক থেকেই মিডিয়া ট্রায়ালের বিরোধিতা করে আসছেন অভিনেত্রী। সম্প্রতি টেলিভিশন চ্যানেলের সাক্ষাৎকারেও তিনি সেই প্রসঙ্গ তোলেন। যার প্রেক্ষিতে কিনা রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়িয়ে বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর বিস্ফোরক মন্তব্য করেছিলেন। রিয়া চক্রবর্তীকে যেভাবে মিডিয়া ট্রায়ালের মধ্য দিয়ে যেতে হচ্ছে, মুম্বই সন্ত্রাসের অভিযুক্ত আজমল কাসভকেও সম্ভবত এরকম পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয়নি, বলেছিলেন স্বরা। রিয়ার পাশে দাঁড়িয়ে একইভাবে মিডিয়া ট্রায়ালের বিরোধিতা করেছেন সোনম কাপুর, তাপসী পান্নু, রামগোপাল ভার্মাও। তবে মাদকচক্রের সঙ্গে যোগসাজশ, ডার্কনেটের সাথে রিয়ার সম্পর্কসহ একাধিক অভিযোগ রয়েছে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। সেসকল অভিযোগের ভিত্তিতেই গতকাল তার বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: