অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জিলক্বদ, ১৪৪২ হিজরী

সাইফের প্রস্তাব দু’বার ফিরিয়ে দিয়েছিলেন কারিনা!

Print

চিত্র ডেস্ক: সাইফ আলি খান ও কারিনা কাপুরকে বলা হয়ে থাকে বলিউডের কেতাদুরস্ত দম্পতি। তবে ক্যারিয়ারের কথা ভেবে সাইফের বিয়ের প্রস্তাব দু’বার প্রত্যাখান করেছিলেন তিনি। একটি টিভি অনুষ্ঠানে ব্যক্তিজীবন নিয়ে কথা বলতে গিয়ে এ অজানা তথ্য জানান বেবো (কারিনার ডাকনাম)।

পাঁচ বছর প্রেমের পর ২০১২ সালে বিয়ে করেন সাইফ ও কারিনা। এই অক্টোবরেই চতুর্থ বিবাহবার্ষিকী উদযাপন করবেন দু’জনে। তবে কারিনাকে বিয়েতে রাজি করানো সহজ ছিলো না সাইফের জন্য।

সাইফ বিয়ের প্রস্তাব দিয়েছিলেন কীভাবে? উপস্থাপক কমল সিধু জানতে চাইলে কারিনা জানান, ছোট নবাব দুইবার প্রস্তাব দিয়ে জানতে চেয়েছিলেন, ‘আমাকে বিয়ে করবে?’ কারণ প্রথমবার তিনি ফিরিয়ে দিয়েছিলেন।

কারিনা বলেন, “প্যারিসে দেখা হওয়ার দুই মাস পর সাইফ আমাকে প্রস্তাব দেয়। কাকতালীয় ব্যাপার হলো, তার বাবাও (ভারতের ক্রিকেট কিংবদন্তি মনসুর আলি খান পতৌদি) তার মাকে (বর্ষীয়ান অভিনেত্রী শর্মিলা ঠাকুর) প্রস্তাব দিয়েছিলেন প্যারিসেই। তখন ‘অ্যান ইভেনিং ইন প্যারিস’ ছবির কাজ করছিলেন তিনি। আর আমরা বেড়াতে গিয়েছিলাম প্যারিসে।”

কারিনাকে সাইফ প্রথম প্রস্তাব দেন প্যারিসের রিৎজ হোটেলে। কিন্তু তিনি না বলে দেন। এর দুই দিন পর নটরডেম গির্জায় আবার প্রস্তাব দেন সাইফ। তখনও এ বিষয়ে কথা বলতে চান না বলে জানান কারিনা। তার কথায়, ‘কারণ ক্যারিয়ারে ডুবে ছিলাম। তাই তাকে বললাম আমাকে ভাবতে দাও। এর দুই দিন পর অবশ্য হ্যাঁ বলে দিয়েছি।’

সাইফ কি হাঁটু গেড়ে প্রস্তাব দিয়েছিলেন? এ প্রশ্নের উত্তরে ‘কি অ্যান্ড কা’ তারকা কারিনা বলেন, ‘না। মনে হতে পারে এমন করেছে সে। কিন্তু সাইফ এর ধারেকাছেও নেই। তবে মানুষ হিসেবে দারুণ ও।’

২০০৩ সালে ‘এলওসি কারগিল’ ছবিতে প্রথমবার একে অপরের বিপরীতে অভিনয় করেন সাইফ ও কারিনা। ‘ওমকারা’ (২০০৬) ছবিতেও তাদেরকে দেখা গেছে। তবে ‘তাশান’ (২০০৮) ছবির কাজ করতে গিয়েই তাদের মধ্যে মধুর সম্পর্ক গড়ে ওঠে। এটি মুক্তির আগের বছর এক ফ্যাশন শোতে প্রথমবার একসঙ্গে জনসম্মুখে আসেন সাইফিনা।

বিয়ের আগে তিন বছর একই ছাদের নিচে বসবাস করেছেন তারা। ২০১২ সালে ১৬ অক্টোবর ঘরোয়া পরিসরে আনুষ্ঠানিকভাবে তাদের চার হাত এক হয়। এ বছরের ডিসেম্বরে আলোর মুখ দেখবে এই দম্পতির প্রথম সন্তান।

দৈনিকচিত্র.কম/এমএস




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: