অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী

সাকিবকে আইপিএলে খেলতে দেওয়ার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবে বিসিবি

Print

স্পোর্টস ডেস্ক : শ্রীলঙ্কা সফর বাদ দিয়ে আইপিএলের ১৪তম আসরে খেলার ইচ্ছা পোষণ করেছিলেন দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসান। সে প্রেক্ষিতে আবেদন করলে সাকিবকে আইপিএল খেলার অনুমতিও দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু বিতর্কিত এই ঘটনার সিদ্ধান্তটি আবারও পুনর্বিবেচনার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি, এমনটি জানিয়েছেন খোদ বিসিবি ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

 

রোববার (২১শে মার্চ) বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপনের বাসায় এক বৈঠক হয়। বৈঠক শেষে গণমাধ্যমের মুখোমুখি হয়ে আকরাম খান বলেন, ‘মূলত নিউজিল্যান্ডে সফররত বাংলাদেশ দল নিয়েই আমাদের আজকের মিটিংটা ছিল।’ সাকিবের প্রসঙ্গ টেনে আকরাম বলেন, ‘আমি নাকি সাকিবের দেয়া চিঠি পড়িনি। বোর্ডের সঙ্গে কথা বলে আইপিএলের এনওসির (অনাপত্তিপত্র) ব্যাপারে সিদ্ধান্ত নেবো। ও যদি টেস্ট খেলতে চায় তাহলে খেলবে। আমরা ওর এনওসির ব্যাপারে আবার চিন্তা করবো।’

 

এর আগে, গত শনিবার একটি অনলাইন গণমাধ্যমের ফেসবুক লাইভে শ্রীলঙ্কা সফর এবং আইপিএল নিয়ে প্রশ্নের সম্মুখীন হন সাকিব আল হাসান। সেখানে তিনি বলেছিলেন, “শুধু কথা হচ্ছে আমি টেস্ট খেলতে চাই না। আমি বিসিবিকে যখন চিঠি দিয়েছিলান তখন যারা বলেছে যে আমি টেস্ট খেলবো না, তারা চিঠিটা পড়েননি। এটা আসল কথা। আমি চিঠির কোথাও উল্লেখ করিনি, যে আমি টেস্ট খেলতে চাই না। আমি শুধু উল্লেখ করেছি, বিশ্বকাপের প্রস্তুতির এই সময়টাতে আমি আইপিএল খেলতে চাই।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: