অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

সাকিবকে গলা কেটে হত্যার হুমকি

Print

স্পোর্টস ডেস্ক: সাকিব আল হাসান। বিশ্বসেরা ক্রিকেটার। তাকে চাপাতি দিয়ে গলা কেটে হত্যার হুমকি দিয়েছে সিলেটের এক যুবক। আর এ হুমকির কারণ হলো- করোনা মহামারিতে কলকাতায় গিয়ে কালীপূজা অনুষ্ঠান করা।

সোমবার রাতে ফেসবুক লাইভে এসে সাকিবকে গলা কেটে হত্যার ঘোষণা দেয় ওই যুবক। তার ফেসবুক আইডিতে নাম লেখা রয়েছে ‌’মহসিন তালুকদার’। ওই যুবকের বাড়ি সিলেটের জালালবাদ থানা এলাকার মইয়ারচর বলে প্রাথমিক তথ্য পাওয়া গেছে।

প্রথমে মাথায় টুপি পরে ফেসবুক লাইভে এসে সালাম দিয়ে ওই যুবক জানান, ‘সাকিব আল হাসান কয়দিন আগে দেশে আইছইন। কিছুদিন আগে তাইন হজে গেছিলা, তখন খুশি হইছিলাম। কিন্তু তাইন ইবার দেশে আইয়া আবার গেলাগি ইন্ডিয়াত পূজা উদ্বোধন করাত। ইটায় মুসলমানের কলিজায় আঘাত করছে। আমি ফাইলে (একটি চাপাতি প্রদর্শন করে) তারে কোপাইয়া কোপাইয়া কাটিমু।’

এ সময় সাকিব আল হাসানকে গালিগালাজ করে পাকিস্তানের ক্রিকেটারদের অনুসরণ করার কথা পরামর্শ দিয়ে ওই যুবক বলে- ‘তুই কিতা পাকিস্তানের ক্রিকেটাররারে দেখছস না? তোরতো তারারে দেখা উচিত। তুই মুসলমানের বাচ্চা হইয়া গেছোস পূজা উদ্বোধন করাত। কলিজাত তুই অলা আঘাত দিছস। তোরে ফাইলে আমি কোপাইয়া কাটিমু। সবাই হুনিয়া রাখইন আমি মহসিন তালুকদার কইরাম। সাকিবরে ফাইলে আমি কোপাইয়া কাটিমু।’

এ সময় ওই যুবক সাকিব আল হাসান সেলফি তোলা নিয়ে ভক্তদের সাথে খারাপ আচরণ করার সমালোচনাও করে, এমনকি গালিগালাজ করে।

এদিকে রাতের ওই লাইভের পর সোমবার ভোরে ওই আইডি থেকে ফের লাইভে আসে মহসিন তালুকদার নামের ওই যুবক। এসময় সে আগের লাইভের কথাগুলোর জন্য দুঃখ প্রকাশ করে।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (মিডিয়া) আশরাফুল্লাহ বলেন, সাকিবকে প্রাণনাশের হুমকির বিষয়টি নজরে আসার পরপরই পুলিশ ওই যুবককে গ্রেফতারে মাঠে নেমেছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এই কর্মকর্তা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: