অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী

সানিতে আপত্তি নেই আমিরের

Print

বিনোদন ডেস্ক: না। এটা কোনো গুজবে খবর নয়! সত্যি সত্যিই ইন্দো-কানাডিয়ান অভিনেত্রী সানি লিওনের সাথে অভিনয়ে নিজ থেকেই আগ্রহ প্রকাশ করেছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত অভিনেতা আমির খান। গতকাল নিজের ফেসবুকে তিনি সানি লিওনের সাথে অভিনয় করতে আগ্রহ প্রকাশ করেন। আর এমন খবরে সরগরম পুরো বলিউড পাড়া।

জানা গেছে, শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে সানি লিওন অভিনীত মিলাপ জাবেরির সেক্স কমেডি ছবি ‘মাস্তিজাদে’। আর এই ছবির প্রমোশন নিয়ে তিনি এখন ছুটছেন এদিক সেদিক। এরই ধারবাহিকতায় সম্প্রতি সানি লিওন গিয়েছিলেন সিএনএন এবং আইবিএন চ্যানেলে। যেখানে উপস্থাপক হিসেবে ছিলেন ভূপেন্দ্র ছোবে নামের এক টিভি অ্যাঙ্কর। প্রমোশনাল টিভি ইন্টারভিউতে সানিকে তার অতীত মানে ‘পর্নো ছবি’তে কাজ করা নিয়ে হেয় করে প্রশ্ন করেন ওই অ্যাঙ্কর। যেসব কুৎসিত প্রশ্ন করা হয় সেগুলোকে টিভি অ্যাঙ্করের প্রতি রুচিহীনতার প্রশ্ন বলে উল্লেখ করেন অনেকে। কিন্তু সানি লিওন সেই প্রশ্নগুলো খুব ভালোভাবে মোকাবেলা করেছেন। আর এইজন্য তার পাশে পেয়েছেন বলিউড তারকাদের। এমনকি সানিকে করা কিছু প্রশ্ন ছিল এমন, আপনি আমির খানের সাথে অভনয়ে আগ্রহী, কিন্তু আমির খান কি আপনার সাথে অভিনয় করতে চাইবে?

সাক্ষাৎকারটি প্রকাশের পর বেশ সমালোচনায় পড়ে ওই টিভি অ্যাঙ্কর। আর অন্যদিকে সানি লিওন পেয়ে যান বলিউডের সহমর্মিদের। শুধু ঋষি কাপুর, আনুশকা শর্মা কিংবা দীপিকা পাডুকোনের বাহবা-ই তিনি পাননি। বরং বলিউডের সুপারস্টার অভিনেতা আমির খানও সহমর্মিতা জানিয়েছেন সানি লিওনকে। আর এর সঙ্গে অভিনয়ে আপত্তি নেই পুরো বিশ্বকে চমকে দেন আমির খান।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: