অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা রমযান, ১৪৪২ হিজরী

স্ত্রীর ব্যাপারে কিছু বললে আইনগত ব্যবস্থা : নাসির

Print

স্পোর্টস ডেস্ক : অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন এবং তামিমা তাম্মির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে তামিমার সাবেক স্বামী রাকিব হাসান বাদী হয়ে এ মামলা দায়ের করেছেন। ওদিক, মামলা করার দিনই বিকেলে স্ত্রী তাম্মিকে নিয়ে সংবাদ সম্মেলন করেছেন নাসির হোসেন। সংবাদ সম্মেলনে নাসির বলেন, তামিমা এখন আমার স্ত্রী। সে এখন তামিমা হোসেন। তাকে নিয়ে কিছু বলা মানে আমাকে উদ্দেশ্য করে বলা। আমি জাতীয় দলের ক্রিকেটার। এখানে অনেকেই আমাকে পছন্দ করেন, অনেকে অপছন্দ করেন। আমি এর সবকিছুই মেনে নিই। কিন্তু আমার স্ত্রীকে নিয়ে অহেতুক কিছু বললে আমি ছেড়ে দেবো না। প্রয়োজনে আইনগত ব্যবস্থা নিবো। নাসিরের আইনজীবি তামিমার আগের স্বামী রাকিবের বিরুদ্ধে মানহানি মামলা করার কথা বলেন।

 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তাম্মি বলেন, ২০১৭ সালেই আমার সঙ্গে রাকিবের ডিভোর্স হয়ে গিয়েছিল। এরপরই আমি নাসিরের সঙ্গে সম্পর্কে জড়াই। ২০১৯ সালের শুরুতে নাসির আমার সঙ্গে একটি ছবি সোশাল মিডিয়াতে আপলোড দেয়। তখন এ ছবি নিয়ে অনেক সমালোচনা হয়েছিল। তখন নাসির ওই ছবিটি ডিলিট করে দেয় এবং ঘোষণা দেয় সে আমাকে বিয়ে করবে। তাহলে আমরা কীভাবে হুট করে বিয়ে করলাম?

 

তামিমার মেয়ের সঙ্গে তামিমার যোগাযোগ আছে কিনা? এমন প্রশ্নের জবাবে তামিমা বলেন, আমার মেয়ের সঙ্গে আমার সবসময়ই যোগাযোগ ছিল। ২০১৯ সাল পর্যন্ত আমার মেয়ে আমার কাছেই ছিল। কিন্তু ২০১৯ এ রাকিব কাউকে কিছু না জানিয়ে আমার মেয়েকে নিয়ে যায়। তখন আমি ফ্লাইটে বাইরে ছিলাম, তাই আইনগত ব্যবস্থা গ্রহণ করতে পারিনি। আমার মা সে সময় থানায় একটি জিডিও করেছিলেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: