অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

স্বাধীনতা চত্বর উদ্বোধন করলেন শেখ হাসিনা

Print

স্টাফ রিপোর্টার : পাবনায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুলের স্মরণে স্বাধীনতা চত্বর উদ্বোধন করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার সকালে প্রধানমন্ত্রী গণভবন থেকেই অনলাইনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে এ উদ্বোধন কাজ সম্পাদন করেন।

মহান মুক্তিযুদ্ধে পাবনার রফিকুল ইসলাম বকুলের অবদানের কথা স্বরণ করে প্রধানমন্ত্রী বলেন, ২০০৯ সাল থেকে আওয়ামী লীগ ধারাবাহিকভাবে সরকারে আছে বলেই দেশের মানুষের উন্নতি হচ্ছে। তিনি আরো বলেন, “আজকে দারিদ্র্যসীমা আমরা কমিয়ে আনতে পেরেছি। মাথা পিছু আয় আমরা বৃদ্ধি করেছি, মানুষের কর্মসংস্থান বৃদ্ধি করেছি। একেবারে গ্রাম পর্যন্ত যে মানুষের জীবন মান উন্নত করা যায়, সেটাও আমরা প্রমাণ করেছি।

স্বাধীনতা চত্বর উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্বাধীনতা চত্বর বাস্তবায়ন কমিটির আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু।

এসময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা সাবেক দুদক কমিশনার বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চপ্পু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি, শামসুল হক টুকু এমপি, আহমেদ ফিরোজ কবির এমপি, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান সহ জেলার সকল উপজেলা চেয়ারম্যান ও পৌরসভার মেয়রগণসহ শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: