অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

হাজী সেলিমের ছেলের বাসায় ‘কন্ট্রোল রুম’

Print

অনলাইন ডেস্ক: রাজধানীর চকবাজার দেবিদাস ঘাট লেনে অবস্থিত সাংসদ হাজী সেলিমের ছেলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কাউন্সিলর ইরফান সেলিমের বাসায় একটি কন্ট্রোল রুমের সন্ধান পেয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। ওই কক্ষে অভিযান চালিয়ে ওয়াকিটকি, দূরবীন, একটি পিস্তল ও শর্টগান উদ্ধার করেছে সংস্থাটি।

র‌্যাব জানায়, এরফান তার ওই কন্ট্রোল রুমে বসে নিজের কার্যক্রম পরিচালনা করতেন।

সোমবার (২৬ অক্টোবর) দুপুর থেকে এরফানের বাসায় অভিযান পরিচালনা করা হয়। পরে তাদের এক প্রেস ব্রিফিং থেকে জানা যায়, ওই বাসা থেকে পিস্তল-শর্টগান, ইয়াবা ও বিদেশি মদ, ওয়াকিটকি ও দূরবীন উদ্ধার করে র‌্যাব সদস্যরা। অভিযানের আগে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ সোয়ারি ঘাট এলাকায় এমপি হাজী সেলিমের একটি বাড়ি ঘেরাও করে র‌্যাব সদস্যরা অভিযান চালান।

সোমবার দুপুর সাড়ে ১২টা থেকে র‌্যাবের একটি দল হাজী সেলিমের ছেলেকে গ্রেপ্তার করতে তার বাসা চাঁন সরদার দাদার বাড়িতে তল্লাশি শুরু করে।

এর আগে সোমবার (২৬ অক্টোবর) ভোরে ধানমন্ডিতে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনায় ভুক্তভোগী কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিম নিজেই বাদী হয়ে ধানমন্ডি থানায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কাউন্সিলর ইরফান সেলিমসহ চারজনের নামে মামলা দায়ের করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: