অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে সফর, ১৪৪৩ হিজরী

৫ জানুয়ারীর নির্বাচন না হলে গণতান্ত্রিক ধারা ব্যাহত হতো : স্বাস্থ্য মন্ত্রী

Print

কালুখালী(রাজবাড়ী) প্রতিনিধি :  স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ.নাসিম বলেছেন, ২০১৪ সালের জানুয়ারির নির্বাচন না হলে দেশে মার্শাল হতো। গণতান্ত্রিক ধারা ব্যাহত হতো। অবৈধ সরকার ক্ষমতায় থাকতো। আজকের যে উন্নয়ন তা কখনই হতোনা। জবাব দিহিতা থাকতো না।

তিনি  মঙ্গলবার বিকেলে রাজবাড়ীর কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উদ্বোধন শেষে প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে এসব কথা বলেন। তিনি বলেনপ্রধানমন্ত্রী শেখ হাসিনা তখন খালেদা জিয়াকে আহŸান জানিয়েছিলেন। কিন্তু তখন খালেদা জিয়া তার আহŸানে সাড়া দেননি। তিনি(খালেদা জিয়া) হরতাল করলেন, অবরোধ করলেন।  আমরা সরকারের বছর মেয়াদ পার করতে চলেছি। আগামিতেও সংবিধান অনুসারে নির্বাচন হবে।  বিজয়ের মাসেই জাতীয় নির্বাচন হবে। কেউ সে নির্বাচন ঠেকাতে পারবেনা।

 স্বাস্থ্যমন্ত্রী  ডাক্তারদের উদ্দেশ্যে বলেন, ডাক্তাররা গ্রামে যেতে চায়না।  তাদের চিন্তাধারা বদলাতে হবে। তা নাহলে দেশে স্বাস্থ্যসেবার মান উন্নত করা যাবেনা

কালুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী, রাজবাড়ী ২ আসনের সংসদ সদস্য জিল্লুল হাকিম, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য কামরুন্নাহার চৌধুরী লাভলী প্রমুখ বক্তব্য রাখেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: