অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

‘৮০ ভাগেরও বেশি মানুষ সুস্থ হওয়ার কৃতিত্ব প্রধানমন্ত্রীর’

Print

স্টাফ রিপোর্টার : স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, এই শীত মৌসুমে করোনা সংক্রমণ বাড়ার আশংকা করা হচ্ছে। গত কয়েকদিন যাবত দেশে করোনায় আক্রান্তের হার এবং মৃত্যুর সংখ্যা, উভয়ই বাড়ছে। তবে একইসাথে দেশে করোনা আক্রান্ত হয়ে সুস্থ হওয়ার হারও বেড়েছে। তবুও করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে রাখতে হলে সবাইকে মাস্ক পরতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

শুক্রবার দুপুরে মানিকগঞ্জের ভাটবাউর এলাকায় পাকা-কাঁচা মালের আড়তের উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর হার অনেক কম, সুস্থতার হার বেশি। করোনা আক্রান্তদের মধ্যে অন্তত ৮০ থেকে ৮২ ভাগ মানুষ সুস্থ হয়ে যাচ্ছেন। আর এই সফলতার কৃতিত্ব একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তার নেতৃত্বের কারণেই স্বাস্থ্য মন্ত্রণালয় এবং অধিদপ্তর সঠিকভাবে দিক নির্দেশনা পেয়েছে এবং কাজ করেছে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খান। এছাড়াও উপস্থিত ছিলেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম, মানিকগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মো. রমজান আলী, মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা সহ প্রমুখ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: